HP wood laptop with more nobility | আরো আভিজাত্য নিয়ে এইচপির কাঠের ল্যাপটপ

May 31, 2019


TechsamirBD

কাঠ খুব সহজলভ্য বস্তু হলেও এর ভেতর একটি Nobility লক্ষ্য করা যায়। গাছের স্বল্পতা বা কাঠের মূল্য বৃদ্ধির কারণে Recently কাঠের ব্যবহার বেশ কমে গেলেও এখনো কাঠের আবেদন কিন্তু কমেনি। তাই সৃজনশীল মানুষ Opportunity পেলেই তাদের সৃষ্টি কর্মে কাঠের ব্যবহার করে থাকেন।


অনেক সময়ই কাঠের অপ্রচলিত কিছু ব্যবহার দেখা যায়। কখনো কাঠের কাঠামোর Mobile Phone দেখা যায় তো কখনো চশমার ফ্রেমেও দেখা যায় কাঠের ব্যবহার। ঘড়ির ডায়ালেও কাঠের ব্যবহার বেশ জনপ্রিয়। সেই ধারাবাহিকতায় ল্যাপটপেও Use  করা হচ্ছে কাঠ। প্রকৃতি আর প্রযুক্তির এই মেল বন্ধনে নাম জড়িয়েছে বিশ্বখ্যাত ল্যাপটপ ব্র্যান্ড HP.

এইচপি তাদের প্রিমিয়াম ‘এনভি’ সিরিজের ল্যাপটপে এর আগে মেটালের ব্যবহার দেখিয়েছে। গত বছর লঞ্চ করা এই এনভি সিরিজ এ বছর আসছে আরো আভিজাত্য নিয়ে। ল্যাপটপের ভেতরের অংশে কাঠের টাচ প্যাড আর কাঠামো দিয়ে সজ্জিত এই এনভি সিরিজ আসছে তিন রঙ এর কাঠের ল্যাপটপ নিয়ে। এনভি 13, NV360 13, NV360 15 এবং এনভি 17 সিরিজে কাঠের কাঠামো দেখা যাবে। রঙগুলো হচ্ছে নাইটফল ব্ল্যাক উইথ ন্যাচারাল ওয়ালনাট, সিরামিক হোয়াইট উইথ হোয়াইট ব্রিচ এবং ন্যাচারাল সিলভার উইথ পেল ব্রিচ। এর মধ্যে কাঠের মতো দেখতে লাগবে নাইটফল ব্ল্যাক উইথ ন্যাচারাল ওয়ালনাটকে।
যদিও কাঠের ব্যবহার হচ্ছে কিন্তু তা Laptop খোলার আগে বোঝার উপায় নেই। কারণ উপরের অংশে কাঠের কোনো অস্তিত্ব নেই। শুধুমাত্র ভেতরের Touch প্যাডের কাঠামোই কাঠের। তারপরেও প্রযুক্তির সঙ্গে প্রকৃতির এই মেলবন্ধন অনেক প্রকৃতিপ্রেমীকে মুগ্ধ করবে।

Share this

Related Posts

Previous
Next Post »

Follow by Email