আসছে হনর ২০ ও ২০ প্রো | Honor 20 - Full phone specifications

April 09, 2019


হুয়াওয়ের সাবব্যান্ড হনর খুব শীঘ্রই বাজারে নিয়ে আসতে যাচ্ছে হনর 20 এবং 20 প্রো। ইতিমধ্যে ফোন দুটি নিয়ে অনেক তথ্য ইন্টারনেট দুনিয়াতে ফাঁস হয়েছে। ফোনগুলো ২৫ এপ্রিল উন্মোচন করা হবে। সুত্র : NDTV
TechsamirBD


সম্প্রতি ফাঁস হওয়া তথ্য থেকে জানা গেছে, হনর 20 তে 6.1 ইঞ্চি ওলেড ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে ব্যবহার করা হবে। এতে থাকবে ৬ষ্ঠ প্রজন্মের ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
হনর ২০ এবং ২০ প্রো তে কিরিন ৯৮০ প্রসেসর ব্যবহার করা হবে। এতে থাকবে 3 হাজার 650 মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। ব্যাটারিকে দ্রুত গতিতে চার্জ করার জন্য রয়েছে 22.5 ওয়াটের ফাস্ট চার্জিং।
হনর ২০ এর পেছনে থাকবে থ্রিপল ক্যামেরা। মূল ক্যামেরাটি ৪৮ মেগাপিক্সেলের আর অন্য দুটি 20 মেগাপিক্সেলের সুপার ওয়াইড এঙ্গেল এবং 8 মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা লেন্স ব্যবহার করা হবে। ফোনগুলোতে 3 গুণ অপ্টিক্যাল জুম থাকতে পারে। সেলফি তোলার জন্য থাকবে 32 মেগাপিক্সেলের ক্যামেরা।
হনর 20 প্রো তে চারটি রিয়ার ক্যামেরা থাকতে পারে। মূল ক্যামেরাটিতে সনি আইএমএক্স600 লেন্স ব্যবহার করা হবে। হনর 20 প্রো নিয়ে বিস্তারিত তথ্য পাওয়া যায়নি।
ফোনগুলোতে 6 জিবি র‍্যাম এবং 128 জিবি ইন্টারনাল স্টোরেজ ব্যবহার করা হবে। এর অপারেটিং সিস্টেম হিসেবে থাকবে অ্যান্ড্রয়েড 9 পাই এবং ইএমইউআই। ফোনগুলোর দাম হতে পারে 2,999 ইউয়ান (37,570 টাকা)।

হনর 20 সিরিজ 25 এপ্রিল উন্মোচন করা হতে পারে। মূলত ওয়ানপ্লাস 7 এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে ফোনগুলো বাজারে আসবে।

Share this

Related Posts

Previous
Next Post »

Follow by Email