CPAGrip থেকে প্রতি ক্লিকে ৮ টাকা করে ইনকাম | দিনে ১০ ডলার ইনকা করুন !

March 16, 2019

আজ আমি আপনাদের দেখাবো  কিভাবে CPA GRIP এ একটি অ্যাকাউণ্ট খুলতে পারি এবং সেখান থেকে সি.পি.এ অফার পেতে পারি। যাতে আমরা এই অফারগুলো নিয়ে মার্কেটিং করে বিভিন্নভাবে ইনকাম করতে পারি।
CPAGrip থেকে প্রতি ক্লিকে ৮ করে ইনকামে দিনে ১০ ডলার ইনকা করুন !


 CPA GRIP একটি  ট্রাসটেড সাইড। এখানে আপনি কাজ করতে পারেন এবং অ্যাকাউণ্ট তুলতে পারেন। এখানে সবচেয়ে বড় সুবিধা হচ্ছে আপনার যদি মিনিমাম ৫০ ডলার ইনকাম থাকে তাহলে সেটাই উঠাতে পারবেন। যেখানে আমরা দেখে থাকি অন্যান্য মার্কেটপ্লেস থেকে মিনিমাম ১০০ ডলার হলে টাকা উঠাতে পারি কিন্তু CPA GRIP এদিক থেকে একটু ভিন্ন। আমাদের ভিডিওর নিচে একটি লিংক দেয়া আছে, এই লিংকটিতে ক্লিক করলে  পাবলিশার অ্যাপ্লিকেশনের একটি ফরম পেয়ে যাবেন। আপনার তথ্য দিয়ে ফরমটি পূরন করবেন।
CPAGrip থেকে প্রতি ক্লিকে ৮ করে ইনকামে দিনে ১০ ডলার ইনকা করুন !



এখানে আপনাকে ওয়েবসাইেট কাজটি করতে হবে, এটি বাধ্যতামূলক। আপনার যদি ওয়েবসাইট না থাকে তাহলে অবশ্যই একটি ডোমেইন হোস্টিং নিয়ে নিবেন। ১৫০০ টাকার মধ্যেই প্যাকেজ পাবেন। তাছাড়া ডোমেইন হোস্টিং থাকলে ল্যাণ্ডিং প্যাজ তৈরি করে প্রোফেশনালি মার্কেটিং করতে পারবেন। এবং Publisher Type এ আপনার ই-মেইল অ্যাড্রেস দিয়ে দিবেন। তারপর এই ফরমটি ফিলাপ করার পর I am not a robot ক্লিক করে ভেরিফাই করবেন। তারপর REGISTER বাটনে ক্লিক করবেন। দেখুন আপনার রেজিস্টেশন হয়ে গিয়েছে।
CPAGrip থেকে প্রতি ক্লিকে ৮ করে ইনকামে দিনে ১০ ডলার ইনকা করুন !

আপনার ই-মেইল অ্যাড্রেসে একটি ভেরিফিকেশন লিংক চলে গিয়েছে। সেটা চেক করে দেখতে হবে। আপনার ই-মেইলে দেখবেন CPA GRID থেকে মেইল আসবে যে আপনার অ্যাকাউণ্ট এপ্রুভ হয়ে গিয়েছে। এখন দেখুন নিচে আসার পর আপনি যেই ই-মেইল অ্যাড্রস থেকে ট্রাই করেছেন সেই ই-মেইল অ্যাড্রেসে ক্লিক করার জন্যে । এখন আপনি চাইলে লিংকটা ক্লিক করতে পারেন অথবা কপি করতে পারেন ।
CPAGrip থেকে প্রতি ক্লিকে ৮ করে ইনকামে দিনে ১০ ডলার ইনকা করুন !

ক্লিক করার পর দেখবেন লিখা আছে PUBLISHER EMAIL VALID । এখানে দেখবেন নিচে ছোট করে লিখা আছে Publisher Dashboard এখানে আবার ক্লিক করবেন। দেখুন আমাদের আকাউনট অ্যাপ্রুভ হয়ে গিয়েছে। আমারা আমাদের আকাউন্ত পেয়ে গিয়েছি। এখন আমরা দেখবো এখান থেকে কিভাবে সি.পি.এ অফার পেতে পারি। তারজন্যে বামসাইডের OFFER TOOLS এ গিয়ে My Offers এ ক্লিক করবো।
CPAGrip থেকে প্রতি ক্লিকে ৮ করে ইনকামে দিনে ১০ ডলার ইনকা করুন !

এখানে Click করার পর আপনি যে অফারগুলো নিয়ে কাজ করতে পারবেন সেগুলো দেখাবে। এখন আপনি যদি United States ভিত্তিক কাজ করতে চান তাহলে সিলেক্ট করে নিবেন পেজটি রিলোড নিয়ে দেখবেন অনেক অনেক অফার চলে আসবে। Here আপনি আপনার পছন্দমতো অফার সিলেক্ট করে নিবেন । ক্লিক করার পর নির্দিষ্ট পরিমান অ্যাফ্লিয়েট লিংক Copy করে আপনার ল্যান্ডিংপেজে শেয়ার করবেন । এভাবে আপনি আপনার কাজ করবেন।
CPAGrip থেকে প্রতি ক্লিকে ৮ করে ইনকামে দিনে ১০ ডলার ইনকা করুন !


 এক্ষেত্রে আপনার Domain এবং হোস্টিং পেজ থাকলে ভালো আপনি নিজে ওয়েবপেজ তৈরি করে Marketing করতে পারবেন। কারন ফ্রি কোন Site থেকে ল্যান্ডিংপেজ তৈরি করলে এটা তারা বিলিভ করবে না। আপানাদের কোন সমস্যা থাকলে জানাতে পারেন । আজকে এই পর্যন্তই। নেক্সট টিউটোরিয়ালে আমরা Payment center, Account setting সহ আরও অনেক কিছু দেখাবো। সেই পর্যন্ত আমাদের সাথে থাকবেন ।আপনি চাইলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। নিচে বিস্তারিত দেয়া হলঃ
Website: http://www.techsamirbd.com
Twitter: http://twitter.com/techsmairbd
Facebook Page: http://www.facebook.com/techsamirbd
linkdine: http://www.linkedin.com/in/techsamirbd

কিভাবে আয় হয় দেখুন লাইভে.........

মোবাইল ইউজাররা ক্লিক করুন এখানে......

ডেস্কটপ ইউজাররা ক্লিক করুন এখানে......




Share this

Related Posts

Previous
Next Post »